How To Buy Free Fire Diamonds In Bangladesh Payment With Bkash & Nagad

হ্যালো, বন্ধুরা কেমন আছেন। আশাকরি ভালো আছেন। আমি বিরেশ আছি, আপনাদের সাথে। আমি আজকে সেয়ার করব যে, আপনারা কি ভাবে খুব সহজে Free Fire গোমো ডাইমন্ড টপআপ করবেন। 

ফ্রি ফায়ার গেমে ডাইমন্ড টপআপ করার জন্য সবার বিকাশ এবং নগদ একাউন্টের প্রয়োজন হবে। না হলে, আপনারা ডাইমন্ড কেনার জন্য পেমেন্ট করতে পারবেন না।

তো, বন্ধুরা এখন আপনাদের সবার করনীয় একটি বিকাশ একাউন্ট ক্রিয়েট করা। কিভাবে বিকাশ একাউন্ট ক্রিয়েট/খুলবেন। সেটা ইউটিইব দেখে খুলে নিবেন। আর, নিচের লিংক থেকে বিকাশ এপস ইনস্টল করলে, আপনি ১০০ টাকা বোনাস পাবেন। তো, প্রথমে আমাদের দেওয়া লিংক থেকে এপসটা ইনস্টল করুন। তারপর ইউটিইব দেখে, একটা বিকাশ একাউন্ট খুলে ফেলুন।

 বিকাশ এপস ইনস্টল করুন!

তো, বন্ধুরা আশাকরি সবাই, বিকাশ একাউন্টি খুলতে পেরেছেন। এখন যেটা করতে হবে। আপনি প্রথমে, আপনার ফ্রি ফায়ার গেমের UID কপি করতে হবে।
নিচের ছবিটি দেখুন।

তো বন্ধুরা, ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন যে, গেমের UID:********** কয়েকটা সংখ্যা দেখা যাচ্ছে। তারপাশে, কোর্ডটি কপি করার জন্য একটা আইকোন দেখাযাচ্ছে। ওখানে ক্লিক করে কোর্ডটি কপি করুন।

এখন, কোর্ডটি কপি করা হয়ে, গেলে। আপনাকে এখন টপআপ করার সাইট এবং টপআপের ট্রাস্টেড পেজ খুজতে হবে। সেটা কোথায় পাবেন।

আমি তো আছি, ট্রাস্টেড সাইটে বিকাশে পেমেন্ট করতে পারবেন না।
এখন আমি আপনাদের একটা ট্রাস্টেড ফেসবুক পেজের নাম বলছি, যেটা আমি নিজে চালায়। এবং এখান থেকে টাকা মার যাওয়ার কোন উপায় নাই।

নিচে ফেসবুক পেজের লিংক দেওয়া হলঃ Free Fire Diamaond TopUp Page

আমাদের পেজে যোগাযোগ করুন টপআপ করার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url